• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের ‌‘বড় ভাই’কে খুঁজছে পুলিশ 

প্রকাশ:  ০৬ নভেম্বর ২০২২, ২৩:১৮
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের প্রধান বড় ভাই আরমান হোসেন ও তার অনুসারীদের খুঁজতে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আরমান ও তার অনুসারী সাগর, রাব্বি, রাকিব, ফারুক ও শুভ পলাতক রয়েছে। তবে সন্দেহভাজন হাসান নামে এক যুবককে আটক করে পুলিশ।

রোববার (৬ নভেম্বর) বিকেলে জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন সঙ্গী ফোর্স নিয়ে, সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের বালুরট্যাক এলাকায় সেই কিশোর গ্যাংয়ের প্রধান ‘বড় ভাই’ আরমানের বাড়িতে সরেজমিন পরিদর্শন করেন।

আরমান ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের জহিরুল ইসলামের ছেলে ও ছাত্রলীগ নেতা পরিচয়দানকারী। তার একটি সক্রিয় কিশোর গ্যাং বাহিনী রয়েছে।

জানা গেছে, চরভূতা ও চরমনসা গ্রামে দীর্ঘদিন ধরে আরমান একটি 'কিশোর গ্যাং' বাহিনী গঠন করছে। এ দলের সদস্যরা চাঁদাবাজি, হামলা-ভাংচুর, মাদক সেবন ও বিক্রিসহ নানান অপকর্মের সঙ্গী জড়িয়ে পড়ছে। কথায় কথায় সাধারণ মানুষের গায়ে হাত তুলে। ছোট-বড় সবাই আরমানকে ‘বড় ভাই’ বলতে হয়। নয় আরমান ও তার অনুসারীদের হাতে লাঞ্ছিত হতে হয়। স্কুল ও মাদ্রাসাপড়ুয়া ছাত্রীদের আসা-যাওয়ার পথে পথরোধ ও উত্ত্যক্ত করতো তারা। এলাকায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল মোহড়া দেয় এ দলের সদস্যরা। সন্ধ্যা নামলে আরমানের বাড়ির সামনে বৈঠক খানায় চলতো মাদক ও জুয়ার আসর। এখান থেকে তাদের সকল পরিচালনা কার্যক্রম শুরু হয়।

বুধবার (২ নভেম্বর) সন্ধ্যা শরীফ ও মোহন নামে দুই ভাইকে কুপিয়ে জখম করে কিশোর গ্যাংয়ের প্রধান আরমান ও তার অনুসারীরা। এসময় নুর হোসেন নামে এক টেলিকম ব্যবসায়ীর দোকানে হামলা চালিয়ে প্রায় ২০ হাজার টাকা লুটে নেয় তারা। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার হলে টনক নড়ে পুলিশ প্রশাসনের। এরপরের দিন আরমানসহ ১১ জনের নাম উল্লেখ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন শীরফ ও মোহনের বড় ভাই নূরে-আলম।

জেলা পুলিশ সুপার (এসপি) মাহফুজ্জামান আশরাফ বলেন, আমরা বিভিন্ন গণমাধ্যমে সংবাদ পেয়ে জানতে পারি। ২২ বছরের ছেলে আরমান নিজেকে এলাকায় বড় ভাই হিসাবে পরিচিত করতে। একটি কিশোর গ্যাং বাহিনী গড়ে তুলছে। সেই চাচ্ছে এলাকায় ত্রাসের রাজত্ব করতে। কিন্তু আমরা সেইটা কখনো করতে দিবো না। এ দলের হাসান নামে একজনকে আটক করা হয়েছে। লক্ষ্মীপুরের যেখানে কিশোর গ্যাংয়ের সদস্যরা মাথা চড়া তাদের বিরুদ্ধে শক্ত হাতে দমন করা হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

লক্ষ্মীপুর,পুলিশ,বড় ভাই,কিশোর গ্যাং

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close